× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় জমি বিরোধে মারধরে আহত বৃদ্ধের মৃত্যু

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৫ পিএম

নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহতের ২৬ দিন পর নবর আলী নামে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার রাত ২টায় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। 

নিহত নবর আলী (৬৫) রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের অলিপুরা গ্রামের মৃত নুর মোহাম্মদ এর ছেলে। এ ঘটনায় অভিযোগ উঠেছে তার সৎ ভাইয়ের সন্তানদের বিরুদ্ধে।

স্থানীয় সূত্র ও নিহতের মেয়ে সাবিনা আক্তার জানান, চলতি বছরের ২৩ জানুয়ারী জমি সংক্রান্ত বিরোধের জের ও জমিতে ট্রাক্টর নেওয়ার সময় বাঁধা দেওয়াকে কেন্দ্র করে তার বাবাকে মারধর করে তার সৎ চাচাতো ভাইয়েরা। এসময় তাকে এলোপাথারি মারধর করলে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে তাৎক্ষনিক স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসা হয়। বাড়িতে কয়েকদিন চিকিৎসা চলা সময় পেটে ব্যাথা শুরু হলে তাকে ভৈরবের একটি হাসপাতালে নেওয়া হয়। সবশেষ গত রাতে তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়পুরা থানার পুলিশ। ঘটনার পর থেকেই আসামি পক্ষের লোকজন পলাতক রয়েছেন। 

এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ বলেন, নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.