× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এখন আর পেছনে ফিরে তাকানোর সুযোগ নেই: শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১২:৫৪ পিএম

শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাংলাদেশ আওয়ামী লীগে বিচ্ছিন্নবাদের কোন স্থান নেই। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নীলকণ্ঠ। তিনি বিষপান করেও হজম করতে পারেন। যারা আওয়ামী লীগে বিচ্ছিন্নতার সুযোগ নিয়ে প্রধানমন্ত্রীকে ব্ল্যাকমেইল করতে চান তাদেরকে সতর্ক করে তিনি আরও বলেন, আমাদের এখন পিছনে তাকাবার আর কোনো সুযোগ নেই। এখন সময় এগিয়ে যাওয়ার।

তিনি শনিবার (৯ মার্চ) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গনে শিল্পমন্ত্রীকে জেলা আওয়ামী লীগের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। 

শিল্পমন্ত্রী আরো বলেন, অতীতে যারা আওয়ামী লীগে থেকেও বিচ্ছিন্নতার সুযোগ নিয়ে ভুল করেছেন, তারা ক্ষমা প্রার্থনা করে মূল শ্রুতধারায় ফিরে আসুন। আওয়ামীলীগ সত্য ও আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। ডামী প্রার্থীর সুযোগ নিয়ে অনেকেই অনেক কিছু করেছেন। ভবিষ্যতের জন্য আপনারা সাবধান হয়ে যান।

নরসিংদীতে আমরা আওয়ামী লীগের আমলে মেঘনা সেতু, সারকারখানাসহ অনেক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করতে সক্ষম হয়েছি। আগামীতে নরসিংদী শহরকে মেগাসিটি শহর করারও পরিকল্পনা আমাদের হাতে আছে। নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদীেআসনের সদর আসনের সংষদ সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক), সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সংরক্ষিত মহিলা আসনের এমপি ইঞ্জিনিয়ার ড. মাসুদা সিদ্দিক রোজী, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূইয়া, মোন্তাজ উদ্দিন ভূইয়া, এসএম কাইয়ুম, দীপক কুমার সাহা, আসাদুজ্জামান খোকন, রঞ্জন কুমার সাহা প্রমুখ।

শুরুতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মন্ত্রী ও এমপিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.