× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেহেরপুর জেলা বিএনপির সভাপতিসহ ৮ নেতাকর্মী কারাগারে

মেহেরপুর প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১৪:৪০ পিএম

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনসহ ৮ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

রবিবার দুপুরে উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 

আসামিরা হলেন মেহেনপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,  জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজ।

মামলার বিবরণে জানা গেছে, গত ২৯ অক্টোবর ও ১ নভেম্বর সরকার পতন ও নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করে বিএনপি।মিছিল থেকে নাশকতা সৃষ্টির অভিযোগে মেহেরপুর সদর থানায় দু'টি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন আসামিরা। জামিনের মেয়াদ শেষে আজ রোববার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিকের আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তারা। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের কৌশলীগন ছিলেন এডভোকেট মারুফ আহমেদ বিজন, কামরুল ইসলামসহ সকল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আইনজীবী গন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন কোর্ট ইন্সপেক্টর মানুষ ঘোষ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.