× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদগঞ্জে কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১৫:৩৬ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে রফিকুল ইসলাম খোকন নামে এক কোটি ৩৪ লক্ষ ৩৭ হাজার একশ ৮০ টাকা অর্থদণ্ড ও এক বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

রফিকুল ইসলাম খোকন উপজেলার চান্দ্রা বাজারে অবস্থিত খোকন প্লাজা ও খোকন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারি। 

জানা গেছে, গ্রেফতারকৃত রফিকুল ইসলাম খোকনের বিরুদ্ধে এনআই এক্ট-১৮৮১-এর ১৩৮ ধারায়  একটি সিআর মামলা (নং-১৫৬/২০১৯) হয়। উক্ত মামলায় চাঁদপুর জেলা যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক অরুন পাল বিগত ২০২৩ সালের ৪ সেপ্টেম্বর তাকে দোষী সাব্যস্ত করে এক বছরের সশ্রম কারাদণ্ড ও চেকে বর্ণিত এক কোটি ৩৪ লক্ষ ৩৭ হাজার একশ ৮০ টাকা অর্থদণ্ডের রায় প্রদান করেন। একই আদালত উল্লেখিত অর্থ নালিশকারী পাবেন মর্মে অর্থদণ্ডকৃত টাকা ফৌজধারি কার্যবিধির ৩৮৬ ধারা মোতাবেক আদায়ের নির্দেশনা প্রদান করে। এরপরে ১২.০৯.২০২৩ তারিখে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। দীর্ঘ প্রায় ৬ মাস পলাতক থাকার পরে ফরিদগঞ্জ থানার এএসআই মো. সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার (৯ মার্চ) রাতে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজার থেকে তাকে আটক করে। 

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  প্রদীপ মণ্ডল বলেন, শনিবার রাতে তাকে আটক করে রোববার ( ১০ মার্চ) সকালে চাঁদপুর আদালতে প্রেরন করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.