× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুকসুদপুরের জলিরপাড় ইউপি উপনির্বাচনে বিভা মণ্ডল বিজয়ী

গোপালগঞ্জ প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১৮:০৯ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৭নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ত্রিমুখী ভোট যুদ্ধে বিভা মন্ডল বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

আনারস প্রতীকে বিভা মন্ডল পেয়েছেন ৫ হাজার ৭৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপ্লব মজুমদার মটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬শ ২৮ ভোট।

১ হাজার ৪শ ৫১ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিভা মন্ডল। চেয়ারম্যান পদে অন্য আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী জলিরপাড় ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান মিহির কান্তি রায়ের সহধর্মিনী শেফালী রাণী হাওলাদার চশমা প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৯ ভোট। 

শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৯টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে মোট ভোটার ১৭ হাজার ২শ ৪৫ জন, ভোটাধিকার প্রয়োগ করেছেন ১০ হাজার ৯’শ ৬৩ জন এবং বাতিল হয়েছে ৭৪ ভোট। 

মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার জুয়েল আহম্মেদ জানান, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, শান্তিপূর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে মুকসুদপুর উপজেলার ১৭নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি হয়নি। নির্বাচন কমিশনের বিধিমালা অনুযায়ী সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী বিভা মন্ডল ১হাজার ৪শ ৫১ ভোট বেশি পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.