× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নারায়ণগঞ্জে গৃহবধূর রহস্যমৃত্যু, স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১৮:৪৮ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মুসলিমনগর মরা খালপাড় এলাকার বাড়িতে শনিবার (৯ মার্চ) দিনগত গভীর রাতে গৃহবধূ নিপা আকতারের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সদর থানার মন্ডলপাড়া এলাকায় অবস্থিত ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল থেকে রোববার (১০ মার্চ) সকালে নিপার লাশ পুলিশ উদ্ধার করেছে।

পুলিশ হাসপাতাল থেকে সকালেই নিপার স্বামী আজিবুর রহমানকে গ্রেফতার করেছে।

মানিকগঞ্জের সিঙ্গাইর থানার তালুকপাড়া গ্রামের সাজেদ খানের মেয়ে নিপা আকতার। পাবনার ভেরা থানার পূর্ব শ্রীকাষ্ঠদিয়া গ্রামের কালু শেখের ছেলে আজিবুর রহমান।আজিব ছয় মাস আগে নিপাকে বিয়ে করে।নারায়ণগঞ্জের ফতুল্লা থানার শাসনগাও এলাকার বিসিক নগরীর মার্টিন ডাইংয়ে আজিব চাকুরী করে।ফতুল্লার মুসলিমনগর মরা খালপার এলাকার এক বাড়ীতে মার্চের প্রথম দিন থেকে ভাড়ায় বসবাস করছিলো। ঘরের বাইরে শনিবার রাত তিনটার দিকে আজিব তার স্ত্রীকে পরে থাকতে দেখে।সেখান থেকে রাতেই তাকে সদরের মন্ডলপাড়ার ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তখন নিপাকে মৃত ঘোষনা করে।

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া বলেন, হাসপাতাল থেকে রোববার সকালে নিপার লাশ উদ্ধার করা হয়।সেখান থেকেই তখন নিপার তৃতীয় স্বামী আজিবকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হাসপাতাল মর্গে দুপুরে ময়নাতদন্ত করা হয়। তদন্ত চলছে। মামলার ধরন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


টনসিল অপারেশনের পর শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ সদর থানার খানপুর এলাকার আল-হেরা জেনারেল হাসপাতাল নামে একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় মোস্তাকিম (৮) নামের এক শিশুর মৃত্য ঘটেছে। রোববার (১০ মার্চ) সকালে মর্মান্তিক  এ ঘটনা ঘটে।

নিহত মোস্তাকিম নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের মধ্যনগর এলাকার রমজান আলীর ছেলে।

খানপুর এলাকায় আল-হেরা জেনারেল হাসপাতালে শনিবার (৯ মার্চ) মোস্তাকিমকে ভর্তি করানো হয় ।সেখানে তার টনসিল অপারেশন করা হয়।রোববার সকালে অপারেশন কক্ষে (ওটি)রোববার সকালে তার লাশ  পরিবারের সদস্য পরে থাকতে দেখে।

নিহতের বাবা রমজান আলী বলেন, ‘বাচ্চার টনসিলের অপারেশন করেছে চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন। রাতে অপারেশন হলেও সকালেও ওটি রুমে ছেলেকে শোয়ানো পাই। তখনো তার জ্ঞান ফেরেনি। তবে সে কোনো সাড়াশব্দ করছিল না।ক্লিনিকে কোনো চিকিৎসক, নার্সকে ডেকেও আমরা পাইনি।ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকের অবহেলায় আমার ছেলের মৃত্যু হয়েছে। আমরা এর বিচার চাই।

হাসপাতালের মালিকপক্ষের কবির নামের একজন বলেন, ‘স্বজনদের ভুলের কারণে রোগীর মৃত্যু হয়েছে। যেহেতু এটা টনসিলের অপারেশন ছিল, তাই রোগীর স্বজনদের বলা হয়েছিল, তরল খাবার ছাড়া অন্য কোনো খাবার যেন না দেয়। স্বজনরা সকালে তরল খাবারের সঙ্গে কেক খাওয়ায়। যে কারণে শিশুটির শ্বাসনালির কোনো এক জায়গায় খাবার আটকে যায় এবং দম বন্ধ হয়ে মারা যায়।

নারায়ণগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস মৃধা বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেছি। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.