× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিশু ধর্ষককে দ্রুত গ্রেফতারের দাবিতে শিশুদের মানববন্ধন

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি

১০ মার্চ ২০২৪, ১৮:৫২ পিএম

মৌলভীবাজারের জুড়ীতে প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলার আসামি জাহাঙ্গীর আলম কালা মিয়াকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

রবিবার (১০ মার্চ) সকালে উপজেলার ভোগতেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

ধর্ষণের ঘটনায় থানায় মামলা হলেও আসামি কালা এখনো গ্রেফতার না হওয়ায় এলাকাবাসী ও ধর্ষণের শিকার শিক্ষার্থীদের পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  জাকির হোসেন কালা, ভোগতেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদ উদ্দিন,  শামীম আহমেদ, মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস শহীদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল বাছিত, শহীদ আব্দুন নূর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি কবির আহমদ, ছায়েক আহমেদ, আব্দুল করিম প্রমুখ। মানববন্ধনে অবিলম্বে ধর্ষণ মামলার আসামি কালাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

এছাড়া মানববন্ধনে সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, আসুক মিয়া, মুমিন আহমেদ, আব্দুর রহমান, মাতাব মিয়া, জলিল মিয়া, সুমন পারভেজ, আশফাক আদনানসহ এলাকাবাসী ও ধর্ষণের শিকার শিশুটির সহপাঠীরা উপস্থিত ছিলেন। 

ধর্ষণের মামলার বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বলেন, ভিকটিমের মেডিকেল পরীক্ষা হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.