× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সুবর্ণচরকে সেরা উপজেলা হিসেবে গড়তে চাই: সাবাব চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি

১৩ মার্চ ২০২৪, ১৫:২৯ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে দেশের রাজনৈতিক অঙ্গন। সবত্রই চলছে আলোচনা, বইছে নির্বাচনী হাওয়া। সারা দেশের ন্যায় আলোচিত সুবর্ণচর উপজেলাতেও নবীন-প্রবীণসহ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন প্রচার-প্রচারণা। সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরাও বিভিন্নভাবে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং নোয়াখালী-৪ আসনের সদর ও সুর্বণচর উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব একরামুল করিম চৌধুরীর সন্তান, বর্তমান জনপ্রিয়তার শীর্ষে ও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান প্রার্থী নবাগত সুপার হিরো সাবাব চৌধুরী।

সুবর্ণচর উপজেলা নির্বাচন সম্পর্কে জানতে চাইলে সাবাব চৌধুরী বলেন, ‘বাংলাদেশের মধ্যে সুবর্ণচর উপজেলা হবে একটা স্মার্ট শহর। যদি আমি আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন বা সমর্থন পাই এবং জনগণ যদি আমাকে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে সুবর্ণচর উপজেলাকে আমি বাংলাদেশের সেরা উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। 

তিনি আরও বলেন, আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান হই তাহলে সুবর্ণচর উপজেলাতে শিক্ষা, সংস্কৃতি, কৃষি, স্বাস্থ্য, সামাজিক সুবিচার ব্যবস্থা এসব বিষয় আরও এগিয়ে নিয়ে যাবো পাশাপাশি আমার বাবার মতো জনগণের সুখ, দুঃখে পাশে থাকবো। এলাকার মানুষের জন্য আমার মনের দরজা প্রতি মুহূর্তে খোলা। এলাকার মানুষের সেবায় বর্তমানে আছি, ভবিষ্যৎতেও থাকবো আমার বাবার পাশে ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন।’

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমার মতে বাংলাদেশে বর্তমান প্রেক্ষাপটে প্রবীণদের পাশাপাশি নবীনদের এগিয়ে আসতে হবে। তাহলে সম্ভব স্মার্ট বাংলাদেশ গড়া। আমি চাই আমার সন্তান সাবাব চৌধুরী আমার মতো হোক এবং সুবর্ণচর উপজেলার মানুষের সুখ-দুঃখের সাথী হোক। সব সময় তাদের পাশে থাকুক। আজ আমরা আছি, কাল হয়তো থাকবো না তখন এরাই হবে আগামী দিনের জাতির ভবিষ্যৎ। তাদেরকে সমানের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমি যেরকম গ্রামে গিয়ে মানুষের খোঁজ-খবর নিচ্ছি, তাদের সুখ, দুঃখ খোঁজ খবর নিয়ে সমাধান করার চেষ্টা করছি। তাদের পাশে বটবৃক্ষের মতো দাঁড়িয়ে আছি। ঠিক আমার সন্তান যেন সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হয়ে জনগণের পাশে এভাবে থাকতে পারে। তাদের মনের মধ্যে ঠাঁই করে নিতে পারে। আমি আশা করি উপজেলা নির্বাচনে শত বাঁধা আসলেও কিছুই করতে পারবে না। তবে সাবাব চৌধুরী উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাআল্লাহ। এটা আমার মনের বিশ্বাস এবং আশা ও আস্তা আছে সুবর্ণচর উপজেলার জনগণের প্রতি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.