× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরগুনা প্রেসক্লাবের সভাপতি কিসলু, সম্পাদক রিংকু

বরগুনা প্রতিনিধি

১৭ মার্চ ২০২৪, ১৭:৩৩ পিএম

বরগুনা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। অ্যাড. মজিবুল হক কিসলু সভাপতি ও এম হারুন অর রশিদ রিংকুকে সাধারণ সম্পাদক করে রোববার সকালে প্রেসক্লাবের হল রুমে বসে ৩৯ সদস্য একটি কমিটি গঠন করা হয়। 

জানা যায়, বরগুনা প্রেসক্লাবের কতিপয় সদস্য ১৯ ফেব্রুয়ারী সাংবাদিক তালুকদার মাসউদকে প্রেসক্লাবের তৃতীয় তলায় আটকে নির্যাতন করার ফলে ২ মার্চ মারা তিনি যান। প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ জনের বিরুদ্ধে বরগুনা থানায় একটি হত্যা মামলা হয়। প্রেসক্লাবের ৭ জন সদস্য বর্তমানে বরগুনা জেল হাজতে রয়েছেন। প্রেসক্লাবকে চলমান রাখার জন্য বিদ্যমান পরিস্থিতিতে প্রেসক্লাবের নিরপরাধ সদস্য ও আগ্রহী সদস্যদের সমন্বয় রোববার প্রেসক্লাবের চতুর্থ তলার হল রুমে আলাপ আলোচনার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। একই সঙ্গে পূর্বের কমিটি বাতিল করা হয়েছে। এই কমিটির মেয়াদ হবে এক বছর।

নয়া কমিটির অন্য সদস্যরা হল, মো: হাফিজুর রহমান, আবু জাফর মো: সালেহ, মো: রেজাউল করিম টিটু, মুশফিকুল ইসলাম আরিফ, জাফরুল হাসান রুদ্র রুহান, মো: মিজানুর রহমান, হিমাদ্রী শেখর কেশব, রিয়াজ আহম্মেদ মুসা, মো: সানাউল্লাহ, আনোয়ার হোসেন মনোয়ার, চিত্তরঞ্জন শীল,  জাকির হোসেন মিরাজ, মো: হাসানুর রহমান ঝন্টু, সঞ্জিব কুমার দাস, মনির হোসেন কামাল, জহিরুল হাসান বাদশা, মো: মোশাররফ হোসেন, জাকির হোসেন জুয়েল, এম জসিম উদ্দিন, গোলাম হায়দার স্বপন, আরিফ হোসেন ফসল, মোহাম্মদ রফিক, জহিরুল হক, মো: মশিউর রহমান, আনোয়ারুল ইসলাম, রাসেল মাহমুদ, খান নাঈম, সাগর আকন, মহিউদ্দিন অপু, শাজনুস শরীফ, নুরুল আহাদ অনিক, সাজেদা সাজু, সাইফুল ইসলাম রাফিন, জুলহাস মিয়া, ইসহাক জুয়েল, খান মিরাজ ও জুলহাস আহমেদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.