× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কালিয়াকৈরে সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু বেড়ে ১০

নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ ২০২৪, ১২:১১ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ শিশুসহ আরও চার জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে।

সবশেষ যারা মারা গেছেন তারা হলেন জহিরুল ইসলাম (৪০), মোতালেব (৪০), গোলাম রাব্বি (১১) ও সোলাইমান (৯)। 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে রবিবার রাত থেকে সোমবার (১৮ মার্চ) সকালের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল।

তিনি বলেন, রাব্বির শরীরের ৯০ শতাংশ, সোলাইমানের ৮০ শতাংশ, জহিরুলের ৬৫ শতাংশ ও মোতালেবের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। মরদেহগুলো বার্নের মর্গে রাখা হয়েছে। স্বজনদের কাছে হস্তান্তরের জন্য আইনি প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৩ মার্চ সন্ধ্যা ৬টার দিকে গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকার শফিক খানের টিনশেড কলোনির সামনে এ সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হন অন্তত ৩৫ জন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তেলিরচালা এলাকার শফিক খান তার বাসার জন্য একটি গ্যাস সিলিন্ডার কিনে আনেন। পরে সিলিন্ডারটি চুলার সঙ্গে লাগানোর সময় গ্যাস বের হতে থাকে। এক পর্যায়ে তিনি এটি রাস্তায় ফেলে দেন।

এ সময় সেখানে একটি মাটির চুলার আগুন থেকে সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। পরে রাস্তায় থাকা প্রায় ৩০-৩৫ জন দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.