× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাধবদীতে গ্যাস লাইনে ছিদ্র, ১৩ ঘণ্টা পর গ্যাস চালু

নরসিংদী প্রতিনিধি

১৯ মার্চ ২০২৪, ১৪:৩৭ পিএম

নরসিংদীতে তিতাস গ্যাসের ১২ ইঞ্চির মূল সঞ্চালন লাইনে ছিদ্র হওয়ার কারণে মেরামত শেষে ১৩ ঘণ্টা পর গ্যাস সরবরাহ চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে মাধবদী ও নরসিংদী শহরে আবাসিক ও বাণিজ্যক লাইনে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়।  

এর আগে গতকাল সোমবার দিনগত রাত সোয়া ১২টা থেকে নরসিংদী শহর ও মাধবদী শহরে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় দূর্ভোগে পড়েন আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকরা।

তিতাস কর্তৃপক্ষ ও গ্রাহকরা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মাধবদী পৌর এলাকার রাইনাদী মহল্লায় পৌরসভার ড্রেনে নির্মাণের কাজ চলছিল। এ সময় অসাবধানতাবশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাস গ্যাসের ১২ ইঞ্চির মূল সঞ্চালন লাইন ছিদ্র হয়ে পড়ে। এতে রাত সোয়া ১২ থেকে নরসিংদী সদর উপজেলার মাধবদী ও নরসিংদী পৌর শহরসহ আশেপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ হওয়ার ফলে শিল্পকারখানায় উৎপাদন ব্যাহত হওয়াসহ আবাসিক গ্রাহকরা ভোরে রান্না করতে না পারায় সেহরি খাওয়ায় দুর্ভোগে পড়েন।

তিতাস গ্যাসের নরসিংদীর আঞ্চলিক শাখা ব্যবস্থাপক মাকসুদুর রহমান জানান, মাধবদীতে পৌরসভার ড্রেন নির্মাণ কাজের সময় দুর্ঘটনাশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাসের প্রধান সঞ্চালন লাইন ছিদ্র হওয়ার পর গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। এরপর থেকেই জরুরী ভিত্তিতে লাইনের সংস্কার শুরু করে দুপুর সোয়া ১টার দিকে শেষ করে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.