× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১৪ বছরের নাতনিকে ৭০ বছরের নানার ধর্ষণ, আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

১৯ মার্চ ২০২৪, ১৪:৪৩ পিএম

বাবার মৃত্যুর পর নানাবাড়িতে থাকা ১৪ বছরের মানসিক প্রতিবন্ধী নাতনিকে ধর্ষণ করায় ৭০ বছরের বৃদ্ধ নানা মো. সূর্যমিধাকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) ঈশ্বরদী থানায় অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুরের জয়নগর মধ্যপাড়া পরিদর্শন করেছেন পাবনা জেলা পুলিশ সুপার আকবার আলী মুন্সিসহ থানা পুলিশ।

ধর্ষক নানা ঈশ্বরদী উপজেলার সলিমপুরের জয়নগর মধ্যপাড়ার মৃত আকন মিধার ছেলে।

প্রতিবেশি, ভুক্তভোগীর নানী ও থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, বাবার মৃত্যুর পর ভুক্তভোগী মানসিকভাবে প্রতিবন্ধি নাতনি জয়নগর মধ্যপাড়াস্থ নানার বাড়িতে নানির কাছে থাকতো। ঘটনার দিন গত ১১ মার্চ (সোমবার) সকাল ১১টার দিকে ভুক্তভোগী নাতনি নানির কক্ষে শুয়ে ছিল। এই সময় নানি বাড়ির বাহিরে কাজ করতে ছিলেন। বিছানায় নাতনিকে একাপেয়ে জোরপূর্বক মুখ চেপে ধরে ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে নানা। পরে নানী বাড়িতে এসে নাতনিকে কান্না করতে দেখে জিজ্ঞাসা করে। তখন বিষয়টি নানিকে জানিয়ে দেয় নাতনি। নানি ঘটনাটি পরিবারসহ আত্মীয়-স্বজনকে জানান। কিন্তু কেউ কোন বিচার না করায় অপরাধী নানার শাস্তির দাবিতে নানি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ঈশ্বরদী থানার ইন্সপেক্টর তদন্ত মো. মনিরুল ইসলাম জানান, ভুক্তভোগী নাতনির স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। ধর্ষক নানাকে আটক করা হয়েছে। পাবনার পুলিশ সুপার আকবার আলী মুন্সিসহ থানা পুলিশ ঘটনাস্থল পরির্দন করেছে। মামলা প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.