× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধুর জন্মদিনে ১৩ নবজাতক পেল উপহার সামগ্রী

নীলফামারী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

১৯ মার্চ ২০২৪, ১৭:৪৪ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিনে কিশোরগঞ্জের ১৩ নবজাতক ও তাদের পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা। 

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের ঘোনপাড়া গ্রামে এ সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ কিশোরগঞ্জ উপজেলায় যে ১৩ নবজাতক জন্মগ্রহণ করেছেন, সে সকল নবজাতক এবং ওই পরিবারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণের সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফার সাথে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বাক রশিদুল ইসলাম বাবু, সদস্য সচিব আসাদুজ্জাদান চিলু, স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জ সদর ইউপির সভাপতি এনামুল হক ইয়ামিন কবির স্বপন, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী প্যাকেটের গায়ে লেখা রয়েছে- আজ থেকে ১০৪ বছর আগে এমন দিনেই জন্ম নিয়েছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় শিশু দিবসের এই মাহেন্দ্রক্ষণে পৃথিবীর বুকে তোমার আগমন, স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের সংগ্রামে শক্তি জোগাবে এই প্রত্যাশায়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.