× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কটিয়াদীতে ইসলামী ছাত্র আন্দোলনের গণইফতার, কমিটি গঠন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

২১ মার্চ ২০২৪, ১২:৪৩ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগী ছাত্র সংগঠন ইসলামী ছাত্র আন্দোলনের গণইফতার কর্মসূচি ও থানা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার ( ২০ মার্চ) বিকালে কটিয়াদী পাইলট সরকারি হাইস্কুল মাঠে গণ ইফতার কর্মসূচি পালিত হয়েছে। ইসলামী ছাত্র আন্দোলন কটিয়াদী উপজেলা শাখার উদ্যোগে এই গণ ইফতার কর্মসূচি হয়েছে। 

ইসলামী ছাত্র আন্দোলন কটিয়াদী উপজেলা সভাপতি মো. রাজিব মিয়ার সভাপতিত্বে এর আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বিদ্যমান শিক্ষা, সাংস্কৃতিক, অর্থনৈতিক ও রাজনৈতিক সংকট নিরসনে ইসলাম-ই একমাত্র সমাধান ”  ব্যানারের স্লোগানকে  নিয়ে   সম্মেলন ও ইফতার মাহফিলে বক্তাগণ ইসলাম প্রচার  এবং ইসলামি শাসনতন্ত্রে জীবন পরিচালনার  কথা তুলে ধরেন। 

এতে প্রধান অতিথি ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলনের কিশোরগঞ্জ জেলা সভাপতি ত্বোয়াসিন বিন মূজিব। প্রধান বক্তা ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলার সাধারণ সম্পাদক তানভীর আহমাদ, বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কটিয়াদী উপজেলা সভাপতি মুফতি বরকত হোসাইন। 

সভা শেষে ইসলামী ছাত্র আন্দোলনের কটিয়াদী উপজেলার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. শফিকুল ইসলাম। সহ-সভাপতি সাদিকুর রহমান সুমন৷ সাধারণ সম্পাদক উমাইর আহমাদ শাহরিয়ার। শীঘ্রই পুরো কমিটি গঠন করা হবে বলে জানানো হয় ৷ পরে স্কুল মাঠে সবাই গণ ইফতারে অংশগ্রহণ করেন। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.