× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে জুয়েল হত্যার প্রধান আসামি বকুল গ্রেফতার

রংপুর ব‌্যু‌রো

২১ মার্চ ২০২৪, ১২:৫৮ পিএম

রংপুরের গংগাচড়া এলাকায় জুয়া খেলায় বাধা প্রদান করাকে কেন্দ্র করে জুয়েল হত্যার প্রধান আসামি বকুল মিয়াসহ তিনজনকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।

বুধবার (২০ মার্চ) নীলফামারী জেলার জলঢাকা থানার কৈমারী ইউনিয়নের গাবরুম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আসামিরা হলেন গংগাচড়া উপজেলার বড়বিল মন্থনা এলাকার মৃত মনছুর আলীর ছেলে বকুল মিয়া (৪০), একই এলাকার অফিজ উদ্দিনের ছেলে আব্দুল খালেক (৩৮) ও মৃত ফরহাদ মিয়ার ছেলে আলাল মিয়া (৪২)।

স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৮ মার্চ সন্ধ্যা ৭টার দিকে রংপুর জেলার গংগাচড়া থানার বড়বিল মন্থনা দীঘলপাড়া এলাকায় প্রতিদিনের মতো জুয়া খেলার আসর বসায় আসামিরা। ওই সময় জুয়া খেলা বসিয়ে সামাজিক পরিবেশ নষ্ট করার প্রতিবাদ করেন জুয়েল ইসলাম মাজু। এতে ক্ষিপ্ত হয়ে মাজুকে হত্যার হুমকি দেয় আসামিরা। 

পরবর্তীতে জুয়েল বাজার করার জন্য বড়িবিল মন্থনা বাজারে গেলে পূর্ব-পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা জুয়ারিরা তার ওপর চড়াও হয় এবং এলোপাথাড়িভাবে দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা দিয়ে মারতে থাকে। মারামারির একপর্যায়ে জুয়েল ইসলাম মাজু’র শরীর নিথর হয়ে গেলে জুয়ারিরা তাকে ফেলে রেখে পালিয়ে চলে যায়। পরে স্থানীয়রা ভ্যানযোগে রংপুর গংগাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে গত ১৯ মার্চ রংপুর জেলার গংগাচড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২৫। 

এদিকে ঘটনার পরই আসামিরা বিভিন্ন স্থানে আত্মগোপনে যায়। বিষয়টি নিয়ে র‍্যাব-১৩ রংপুর ছায়া তদন্ত শুরু করে। সেই ছায়া তদন্তে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলার জলঢাকা থানার কৈমারী ইউনিয়নের গাবরুম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃতদের গংগাচড়া মডেল থানায় হস্তান্তর করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.