× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ওসি মিজানুর রহমান

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

২১ মার্চ ২০২৪, ১৫:০৭ পিএম

আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, দাপ্তরিক কাজকর্ম, জনসংযোগসহ সামগ্রিক পুলিশিংয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় চাঁদপুর জেলার কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান ফেব্রুয়ারি মাসে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। 

বুধবার (২০ মে) চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে জেলার ৮টি থানার পারফরমেন্সের সকল ক্যাটাগরি বিবেচনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ সর্বোচ্চ পয়েন্ট পেয়ে এ পুরস্কারের জন্য নির্বাচিত হন।

তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন চাঁদপুর পুলিশ লাইনসে চাঁদপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ জেলার অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা।

সম্মাননা স্মারক পেয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে এবং এ থানার অন্তর্ভুক্ত এলাকা থেকে মাদক সহ সকল অপরাধ মুক্ত করতে সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাবো। তিনি পুলিশের সার্বিক কাজে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা কামনা করেন। এ পুরস্কার আমার সামনের কাজের গতিকে আরো অগ্রগতি ও উৎসাহিত করবে। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে পারি।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু, চাঁদপুর সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, চাঁদপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে  কচুয়ার চাঞ্চল্যকর অটোরিক্সাচালক সাব্বির হত্যা মামলার পূর্ণাঙ্গ রহস্য উদঘাটণ, ঘটণায় জড়িত ১০ জন আসামীর সকলকে গ্রেপ্তার এবং লুণ্ঠিত অটোরিকশার বিভিন্ন পার্টস ও আলামত উদ্ধারে শতভাগ সফলতা অর্জন করায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন রাজীবকেও বিশেষ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.