× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিগারেট বাকিতে না দেয়ায় দোকানিকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

২১ মার্চ ২০২৪, ১৮:৫০ পিএম

কুমিল্লার তিতাসে সিগারেট বাকিতে না দেয়ায় ৩ সন্তানের জনক মানিক মিয়া (৩২) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে বাহাউদ্দিন ও জালালউদ্দিন নামের ধূমপায়ী দুই সহোদর।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার কানাইনগর গ্রামের ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত মানিক ওই গ্রামের মোখলেস ভূইয়ার ছেলে। নিহতের স্ত্রী তাসলিমা আক্তার জানান, প্রতিবেশী ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন আমার স্বামী মানিকের কাছে সিগারেট বাকী চায়। কিন্তু দোকানে সিগারেট না থাকায় আমার স্বামী বলেন, সিগারেট নাই। এতে বাহাউদ্দিন ক্ষীপ্ত হয়ে আমার স্বামীর সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি করে ঘরে চলে যায়।তারপর বাহাউদ্দিন ঘর থেকে তার পিতা মোখলেসের সামনেই দা হাতে তার ভাই জালাল উদ্দিনকে সাথে করে নিয়ে এসে আমার স্বামীকে কোপাতে আসলে প্রতিবেশীদের বাঁধার মুখে তারা দুই ভাই আবারও ঘরে গিয়ে ছুরি নিয়ে এসে আমাদের বাড়ির অন্যদিক দিয়ে ঘুরে এসে দোকানে ঢুকে জালাল উদ্দিন আমার স্বামী মানিককে জাবড়ে ধরলে তার ভাই বাহাউদ্দিন আমার স্বামীর গলায় ছুরি মেরে আমার স্বামীকে হত্যা করে। 

এর আগে তারা বাকী নিয়ে অনেক টাকা জমিয়েছে, আর সেই টাকা চাইতে গেলে কয়েক বার তারা আমার স্বামীকে মারধর করেছে।মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  অপারগতা জানালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই আমার স্বামী মানিক মৃত্যু বরণ করে।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা শুনেছি সিগারেট বাকি না দেয়ায় মানিক নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খুনিদের গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা করছি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.