× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেধা ও যোগ্যতায় পুলিশে চাকরি পেলেন ৪৪ নারী-পুরুষ

লক্ষ্মীপুর প্রতিনিধি

২৪ মার্চ ২০২৪, ১৪:২৪ পিএম

‘চাকরি নয় সেবা’ এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়েছে। এসময় নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ। 

শনিবার রাতে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে আয়োজিত ফলাফল প্রকাশ ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে  প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে উঠে।

জেলা পুলিশ জানান, যোগ্যতা ও মেধার ভিত্তিতে লক্ষ্মীপুর জেলায় বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকরি পেলেন ৪০ জন পুরুষ ও চারজন নারী সদস্য এবং ৬ জন অপেক্ষমান তালিকায় রয়েছেন।

নির্বাচিত প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে বলেন, বিশ্বাস করতে পারছি না, তদবির ছাড়াই পুলিশে আমাদের ছেলে এবং মেয়েদের চাকরি হয়েছে। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন ও লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রুাইম এন্ড অপস্) হাসান মোস্তফা স্বপনসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ জানান, বাংলাদেশ পুলিশকে যুগোপযোগী ও স্মার্ট পুলিশ হিসেবে গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দিকনির্দেশনায় এবং বাংলাদেশ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা প্রত্যক্ষ তত্ত্বাবধানে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। 

নির্বাচিতদের সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে জনমুখী পুলিশিংয়ের ব্যাপ্তি আরো বৃদ্ধি পাবে ও পুলিশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে বলে মনে করেন তিনি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.