× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালপুরে পানি নিষ্কাশনের গর্তে ভাসছিল শিশুর লাশ

নাটোর প্রতিনিধি

২৪ মার্চ ২০২৪, ১৭:৪৪ পিএম

নাটোরের লালপুরে বাড়ির পাশে টিউবয়েলের পানি নিষ্কাশনের গর্ত থেকে  শাওন নামের দেড় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৩ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের কেশববাড়িয়া গ্রামে এঘটনা ঘটে। শাওন ওই একই এলাকার ফজলুর রহমানের ছেলে। 

আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আকবর আলী নিশ্চিত করে জানান ৯৯৯ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এব্যাপারে পরিবারের কোন অভিযোগ না থাকায়  শিশু শাওনের মরদেহ হস্তান্তর করা হয়েছে পরিবারের নিকট।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানাযায়, দুপুরে শাওন তার মায়ের কাছে বাড়ির উঠনে খেলাধুলা করতে করতে পরিবারের সবার অগোচরে বাড়ির বাহিরে চলে যায়। হঠাৎ শাওনকে বাড়িতে কোথাও খুঁজে না পেয়ে খোঁজ করতে থাকলে বিকেল ৫টার দিকে বাড়ির পাশে শহিদুল ইসলামের  টিউবওয়েলের পানি নিষ্কাশনের  গর্তে শাওনের লাশ ভাসতে দেখতে পান। এসময় স্থানীয়রা ৯৯৯ ফোন করে পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লালপুর থানা পুলিশ । 

নিহত শিশু শাওনের পিতা ফজলুর রহমান জানান  খেলার ছলে তার শিশু পুত্র শাওন টিউবয়েলের পানি নিষ্কাশনের কাদাযুক্ত পানিতে পড়ে উঠতে না পেরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.