× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তিতাসে মানিক হত্যার পলাতক আসামিদের দ্রুত গ্রেফতার দাবি

কুমিল্লা প্রতিনিধি

২৪ মার্চ ২০২৪, ১৮:৪৪ পিএম

কুমিল্লার তিতাসে সিগারেট বাকিতে না দেয়ায় মানিক হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহত পরিবার ও গ্রামবাসী।

রবিবার বিকেলে ৩টার দিকে উপজেলার কানাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণকারীরা স্লোগানে স্লোগানে আলোচিত মানিক মিয়া হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে মানিক মিয়া(৩২)কে ছুরিকাঘাত করে হত্যা করে একই গ্রামের মোঃ নায়ব আলী ভূইয়ার ছেলে মোঃ বাহাউদ্দিন,জালাল উদ্দীন,নায়েব আলী ও আলাল। এরপরই নিহতের বাবা মোখলেসুর রহমান বাদী হয়ে ছেলে মানিক হত্যাকান্ডে জড়িত ৪ জনের নাম উল্লেখ করে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ওই মামলার আসামিরা হলেন বাহাউদ্দীন,জালাল উদ্দিন,নায়েব আলী ও আলাল। এরপরই তিতাস থানার এসআই রফিকুল ইসলাম রাফিসহ তিতাস থানা পুলিশের অফিসার-ফোর্সের সমন্বয়ে গঠিত একাধিক চৌকস টীম অভিযান পরিচালনা করে ট্রলার যোগে পালানোর চেষ্টা কালে ২২ মার্চ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার জগতপুর ইউনিয়ন এলাকা থেকে বাহাউদ্দীনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.