× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পে হেডম্যান ও কারবারী সম্মেলন

রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি

২৫ মার্চ ২০২৪, ১৪:৫৫ পিএম । আপডেটঃ ২৫ মার্চ ২০২৪, ২২:৫৮ পিএম

রাঙামাটি জেলা রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের সেনাবাহিনীর উদ্যোগে হেডম্যান ও কারবারী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় ৫৬ ইবি কাপ্তাই জোনের অধীন সাব-জোন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প প্রাঙ্গণে কারবারী ও হেডম্যান মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার,আরও উপস্থিত ছিলেন ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, ইউপি সদস্য শিমুল দাস, এমদাদুল হক, কামাল হোসেন আরো অন্যান্য এবং ৩২০নং কাকড়াছড়ি মৌজা হেডম্যান ক্যসুইথুই চৌধুরী,স্থানীয় জন প্রতি নিধি,কারবারীসহ অনেকে।

ক্যাম্প কমান্ডার বলেন, পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে শান্তি চায়। এখানে যে কোন সন্ত্রাস চাঁদাবাজির বিরুদ্ধের সকলেকে সজাগ ও সোচ্চার হতে হবে। বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে বিভিন্ন উন্নয়মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।যেমন  শিক্ষা, বস্ত্র, চিকিৎসা সহ স্থানীয় জনসাধারণকে সার্বিক সহযোগিতার করে যাচ্ছে। ভবিষ্যতেও সেনাবাহিনীর এ ধরনে কার্যক্রম অব্যহত থাকবে। এলাকায় মাদক সহ সকল ধরনের অপরাধ নিরসনে ক্যাম্প কমান্ডার সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.