× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নারায়ণগঞ্জে ফয়সাল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৫ মার্চ ২০২৪, ১৬:২৭ পিএম

নারায়ণগঞ্জ জেলা জজ আদালতে কিশোর ফয়সাল আহমেদ হত্যা মামলায় একজনকে মৃত্যুদন্ড হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরের পর  অতিরিক্ত জেলা ও দায়রা জজ (তৃতীয়) আদালতের বিচারক মোঃ আমিনুল হক ওই রায় ঘোষণা করেন। বিচারক ওই  মামলার তিন আসামিকে খালাস প্রদান করেছেন।  

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার  পৌর এলাকার বাঘমুসা ঋষিপাড়ার তপন চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২১)।খালাস পাওয়া ব্যক্তিরা হলেন- একই এলাকার মৃত নিতাইয়ের ছেলে তপু চন্দ্র দাশ অপু (২৭), নিতাই চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস(২৫), মৃত রাইস্যা চন্দ্র দাসের ছেলে নিতাই চন্দ্র দাস(২৫)।

সোনারগাঁ থানার বাঘমুসা এলাকা থেকে ২০২২ সালের ২৬ জানুয়ারি সন্ধ্যারাতে কিশোর ফয়সাল অপহরন হয়।থানায় ২৮ জানুয়ারি ফয়সালের মামা মো. মানিক বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।সোনারগাঁওয়ের বাগমুছা ঋষিপাড়া এলাকার একটি পুকুর থেকে ৮ দিন পর ৪ ফেব্রুয়ারি সকালে ফয়সালের লাশ উদ্ধার হয়।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামানা জানান, আদালত এক আসামির মৃত্যুদন্ড ও বাকিদের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় খালাস প্রদান করা হয়েছে। রায় ঘোষণার সময় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি অপূর্ব আদালতে উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ২৬ জানুয়ারি রাতে অপূর্ব চন্দ্র দাস ফোনে ফয়সালকে তার সঙ্গে দেখা করতে বলেন। ফয়সাল দেখা করতে গেলে অপূর্ব তাকে বাড়ির পাশের উঁচু ভিটায় নিয়ে যান। সেখানে কথা বলার এক ফাঁকে অপূর্ব তার হাতে থাকা দড়ি দিয়ে ফয়সালের গলা পেঁচিয়ে ধরেন। পরে মৃত্যু নিশ্চিত করে পুকুরে কচুরিপানার নিচে ফয়সালের লাশ ডুবিয়ে রাখা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.