× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

উপজেলা পরিষদ নির্বাচন

লক্ষ্মীপুরে আলোচনার শীর্ষে সালাহ উদ্দিন টিপু

লক্ষ্মীপুর প্রতিনিধি

২৫ মার্চ ২০২৪, ১৭:৫৬ পিএম

উপজেলা পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণার প্রস্তুতির খবরে আবারো ভোটের আমেজ ফিরেছে লক্ষ্মীপুর সদর উপজেলা। ইতিমধ্যে উপজেলা পরিষদের বিভিন্ন পদের সম্ভাব্য প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে। ভোটারদের কাছে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

যে কোনো সামাজিক কর্মসূচিতে নিজ উদ্যোগে বেশি বেশি হাজির হচ্ছেন প্রার্থীগণ। ইসলামী জলসা থেকে শুরু করে সভা সমাবেশ ও সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন অনুষ্ঠানেও হাজির হচ্ছেন সমানতালে। 

বিভিন্ন মহলে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকের নাম আলোচনায় শোনা যাচ্ছে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য এখন পর্যন্ত বর্তমান চেয়ারম্যান সহ আওয়ামী লীগ দলীয় ৫ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। লক্ষ্মীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করলেও লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমান সদর উপজেলার চেয়ারম্যান সালাউদ্দিন টিপু।

লক্ষ্মীপুর সদর উপজেলার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ বাংলাদেশ যুবলীগের লক্ষ্মীপুর জেলা শাখার সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান জনকল্যাণের পথ ধরেই নিজ উপজেলায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যে কোনো ছোট বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ উপজেলার নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন জনপ্রিয় এই উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী। 

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। লক্ষ্মীপুর সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে শুরু করে উপজেলার প্রতিটি হাট বাজার চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানান জল্পনা- কল্পনা। 

তার সাথে প্রচার প্রচারণাই অংশ নিয়েছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। সালাউদ্দিন টিপুর পক্ষে প্রচারসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছে তারা। 

স্থানীয় নেতা কর্মীরা বলেন, সালাউদ্দিন টিপু প্রার্থী হিসাবে সব শ্রেণি-পেশার মানুষের কাছে পরিচিত একটি মুখ। দীর্ঘদিনের রাজনীতিতে এ নেতা ও মানবতার ফেরিওয়ালা গরীব দুঃখীর বন্ধু হিসেবে পরিচিত। সর্বদা মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করেন তিনি। অন্যান্য প্রার্থীর তুলনায় তিনি  যোগ্য প্রার্থী। যে কারণে উপজেলাবাসী ও আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর কাছে চেয়ারম্যান হিসেবে পারফেক্ট ম্যান। তাই সালাউদ্দিন টিপুকে উপজেলা পরিষদের পুনরায় চেয়ারম্যান  হিসেবে দেখতে চাই  এই কথাটি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে জনগণের মুখে মুখে সর্বত্রে প্রচলিত। 

করোনা মহামারির সময় দরিদ্র অসহায় পরিবারকে খাদ্যসহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা কুড়িয়েছিলেন সালাউদ্দিন টিপু। 

চেয়ারম্যান পদপ্রার্থী সালাউদ্দিন টিপু বলেন, ‘আমি আপনাদের এবং জনকল্যাণে কাজ করে যাচ্ছি এবং সবসময় যে কোনো অবস্থায় আমার উপজেলাবাসীর পাশে আছি। আমার উপজেলার বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বাল্যবিবাহ, বহু বিবাহসহ নানান সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি। আবারো আমি জনগণের পাশে থেকেই উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে চাচ্ছি। লক্ষ্মীপুর সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন এবং ওয়ার্ডে সর্বস্তরের জনগণের সমর্থনে আমি এগিয়ে যাবো ইনশাআল্লাহ আমার জন্য আপনারা দোয়া করবেন।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.