× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে সাজ্জাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেফতার ৩

মাদারীপুর প্রতিনিধি

২৭ মার্চ ২০২৪, ১৬:০৭ পিএম

মাদারীপুরে চারটি অর্থ আত্মসাৎ মামলায় সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ায়ানাভুক্ত পলাতক এক আসামিসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো, মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের শহীদ সূয্যমনি সড়ক এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো. রফিকুল ইসলাম (৫৫), একই ইউনিয়নের খৈয়রভাঙ্গা এলাকার মৃত চাঁন মিয়া কাজীর ছেলে জামাল কাজী (৪২) ও দেরাজ উদ্দিন হাওলাদারের ছেলে হায়দার হাওলাদার (৩৫)। এর মধ্যে চারটি অর্থ আত্মসাৎ মামলায় প্রায় আড়াই বছরের সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ায়ানাভুক্ত আসামি মো. রফিকুল ইসলাম, মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জামাল কাজী ও ডাকাতি মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি হায়দার হাওলাদার।
বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে খুলনার সোনাডাঙা এলাকায় পরিচয় গোপন করে প্রায় গত চার বছর ধরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ একজন পরোয়ানাভুক্ত আসামি বসবাস করছে। পরে সদর থানার উপপরিদর্শক (এসআই) জহিরুর হক ও সৈয়দ হাসিব আহমেদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে। এরপর বুধবার দুপুরে আদালতে মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, চারটি মামলায় সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রফিকুল নিজের পরিচয় গোপন করে খুলনায় আশ্রয় নিয়েছিল। একই কাজ করেছিল সাজাপ্রাপ্ত আরেক আসামি জামাল ও হায়দার। তাদের গ্রেফতারের পর আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.