× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইফতার করতে যাচ্ছিলেন বাড়িতে, পথে ঝরল প্রাণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

২৭ মার্চ ২০২৪, ১৬:২৩ পিএম

পরিবারের সঙ্গে ইফতার করতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে এক পথচারীকে বাঁচাতে গিয়ে মো. ফাহিম মিয়া (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।   

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬টায় উপজেলার আমিরগঞ্জ এলাকায় নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম আমিরগঞ্জ এলাকার ব্যবসায়ী আওলাদ খাঁ’র ছেলে। সে স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পাস করার পর তার বাবার মিষ্টির দোকানে কাজ করতেন।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, ইফতারের সময় ঘনিয়ে আসায় সন্ধ্যায় দোকান থেকে বের হয়ে দ্রতগতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন ফাহিম। নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের আমিরগঞ্জের হাসনাবাদ মোড়ে পৌঁছালে তার মোটরসাইকেলের সামনে দিয়ে এক পথচারী রাস্তা পার হচ্ছিলেন। ওই পথচারীকে বাঁচাতে গিয়ে জোরে ব্রেক কষলে গাড়ি থেকে ছিটকে গিয়ে রাস্তায় পড়েন ফাহিম। ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে মাথা ও শরীরে আঘাত পান। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা হাকিম খা বলেন, ফাহিম পড়াশোনার পাশাপাশি তার বাবার মিষ্টির দোকানে কাজ করত। সন্ধ্যায় পরিবারের সঙ্গে ইফতার করতে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় মারা যায়। এ ঘটনায় তাদের পক্ষ থেকে থানায় অভিযোগ করবেন না বলে জানান তিনি। 

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, নিহত ফাহিমের লাশ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছে তার স্বজনরা। 

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাননি বলে জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.