× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লোহাগড়ায় আ.লীগ নেতাকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগে বিক্ষোভ ও মানববন্ধন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

৩০ মার্চ ২০২৪, ১৪:১৭ পিএম । আপডেটঃ ৩০ মার্চ ২০২৪, ১৪:১৭ পিএম

লোহাগড়ার ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আরজ আলী ওরফে লিচু কাজীকে মাদক দিয়ে ফাঁসানোর ষড়যন্ত্রকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ মার্চ) সকালে ইতনার চরদৌলতপুর বাজারে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও  মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।  

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত এসআই মো: আকিনুর রহমান মোল্যা, বিশিষ্ট সমাজসেবক মো. ইজাবুল শেখ,  সৈয়দ কামাল হোসেন ও আওয়ামী লীগ নেতা মো: আরজ আলী ওরফে লিচু কাজী। 

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, 'গ্রাম্য কোন্দলের জের ধরে গত বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে চরদৌলতপুর গ্রামের দিনু মোল্যার দোকানের সামনে লিচু কাজী পৌঁছালে কথা আছে-এই বলে দক্ষিণ লংকারচর গ্রামের আজগর আলী চৌধুরীর ছেলে মাদক কারবারী জিয়া চৌধুরী, লুলু কাজীর ছেলে পারভেজ কাজী এবং লায়েব কাজীর ছেলে রাশেদ কাজী পরস্পর যোগসাজগে প্রতিপক্ষ মো: আরজ আলী ওরফে লিচু কাজীকে ধরে তার পকেটে ৫শ পিস ইয়াবা কৌশলে ঢুকিয়ে দিয়ে ধস্তাধস্তি করে পুলিশকে খবর দেয় এবং পুলিশ লিচু কাজীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। সৃষ্ট ঘটনা নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)'র সাথে কথা বলেন এবং এ ঘটনায় প্রকৃত জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান। এরপর ওইদিন দুপুরে পুলিশ সৃষ্ট ঘটনায় অভিযুক্ত জিয়া চৌধুরীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় বলেন, মাদক কারবারী জিয়া চৌধুরীর নামে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত মাদক কারবারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, 'মাদকের সাথে অভিযুক্ত লিচু কাজীর সম্পৃক্ততা না থাকায় তাকে বৃহস্পতিবার সন্ধ্যায় থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.