× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নবগঙ্গা ডিগ্রী কলেজের সভাপতির বিরুদ্ধে অনাস্থাসহ অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

৩০ মার্চ ২০২৪, ১৬:১২ পিএম

নড়াইলের লোহাগড়া উপজলার নবগঙ্গা ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মো. রাশিদুল বাসার ডলারের বিরুদ্ধে অনাস্থাসহ অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ।

শনিবার (৩০ মার্চ) বেলা ১১টায় লক্ষ্মীপাশা চৌরাস্তাস্হ মধুমতী কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জিবি অবিভাবক সদস্য আকরাম হাসান। 

এ সময় উপস্থিত ছিলেন সদস্য আশিকুর রহমান, আল মামুন, ওবায়দুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

লিখিত অভিযাগে জানা গেছে , উপজেলার নবগঙ্গা ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি রাশিদুল বাসার ডলার কলেজের বিগত  গর্ভনিং বডি ও বর্তমান গর্ভনিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কলেজের নিয়ম নীতির তোয়াক্কা না করে জুনিয়র শিক্ষককে  ভারপ্রাপ্ত অধ্যক্ষর দায়িত্ব দিয়ে কর্মচারী নিয়াগ বানিজ্যসহ কলেজের লক্ষ লক্ষ টাকা  আত্মসাৎ করেছেন। বর্তমান সভাপতি ক্ষমতার দাপটে শিক্ষক-কর্মচরীদের সাথে অসদাচরণ, কমিটির বিভিন্ন ক্যাটাগরীর সদস্যদের কটুক্তি করাসহ অসম্মান করেন।

দুর্নীতিবাজ ,দুর্ব্যবহাকারী ও কলেজের স্বার্থের পরিপন্থী সভাপতির বিরুদ্ধে  অনাস্হা জ্ঞাপন করে অভিভাবক সদস্যবৃন্দ, শিক্ষক প্রতিনিধিবৃন্দ ও বিভিন্ন ক্যাটাগরীর সদস্যরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি, শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, শিক্ষা মন্ত্রণালয়ের সচিবসহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে সভাপতির অপসারণও দাবী করা হয় ।

এ ব্যাপার নবগঙ্গা ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি রাশিদুল বাসার ডলার জানান, আমার বিরুদ্ধে কাল্পনিক ও মিথ্যা অভিযোগ করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.