× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদগঞ্জে জুয়ার আসর থেকে সাবেক ইউপি সদস্যসহ আটক ৫

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

৩০ মার্চ ২০২৪, ১৭:২৪ পিএম । আপডেটঃ ৩০ মার্চ ২০২৪, ১৮:০৭ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে জুয়ার আসর থেকে আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী (৪৫) নামে সাবেক এক ইউপি সদস্য ও মো. সায়েম খাঁন (৪৫) নামে ফরিদগঞ্জ পৌরসভার সাবেক এক কাউন্সিলরসহ ৫ জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) গভীর রাতে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী এলাকা থেকে তাদের আটক করার পর আজ শনিবার দুপুরে জুয়া আইনে প্রসিকিউশন দাখিল করে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। 

আটককৃত অপর তিনজন হলো: জহিরুল ইসলাম(৫০), ফরিদ হোসেন(৩৫) ও মো. রিয়াদ হোসেন রাঢ়ী(৪০)। আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাবেক সদস্য।

পুলিশ জানায়, ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক রুবেল ফরাজী সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে শুক্রবার গভীর রাতে অভিযান পরিচালনা চালিয়ে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী গ্রামের জহিরুল ইসলামের ঘর থেকে জুয়া খেলারতাবস্থায় উপরোক্ত ৫জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়। এরপর জুয়া আইনে প্রসিকিউশন দাখির করে ৩০মার্চ শনিবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। 

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মণ্ডল উপরোক্ত ৫ জনকে জুয়ার আসর থেকে আটক পরবর্তী প্রসিকিউশন দাখিল ও আদালতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.