× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৪, ১৫:৩৩ পিএম

কুমিল্লার তিতাসে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদাজিয়ার রোগমুক্তি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের  সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার বিকেলে উপজেলার জগতপুর ইউনিয়নের বাতাকান্দি বাজারের ডিং ডং রেস্টুরেন্টে আলোচনা সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলের পূর্ব মুহূর্তের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি  মো. সাদেক হোসেন সরকার।তিতাস উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাজ্বী মকবুল হোসেনের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক ডাঃ গোলাম মহিউদ্দিন জিলানী ভূইয়া'র পরিচালনায় এবং উপজেলা বিএনপির যুগ্ম- আহবায়ক মুন্সি আমিরুল ইসলাম মানিক, আক্তারুজ্জামান, সদস্য ডাঃ আবু নাছের ভূইয়া, আবুল হোসেন বুলবুলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মাহবুব আলম সরকার,কামরুজ্জামান হিরা, সদস্য তোফায়েল হোসেন খান,আ: বাতেন সরকার,মুকবল হোসেন সরকার, মো. ছাদির মোল্লা প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান ভুলু সিকদার,কুমিল্লা উত্তর জেলা যুবদলের সদস্য খন্দকার ফরমুজ আহমেদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফরহাদ হোসেন ভূইয়া সোহেল,উপজেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক কবির হোসেন, নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক মো.শফিকুল ইসলাম ভূইয়া, বিএনপি নেতা ডা. কামরুল হাসান, মজিদপুর ইউনিয়ন যুব দলের সভাপতি কবির হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য এবং সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের সুস্থতা কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আবদুস সালাম মেম্বার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.