× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সীতাকুণ্ডে ভারতীয় মদ ও পিকআপ ভ্যান জব্দ, গ্রেফতার ১

সীতাকুণ্ড প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৪, ১৭:০৭ পিএম

সীতাকুণ্ডে থানা পুলিশের অভিযানে ১৭২ বোতল মদ জব্দ করা হয়েছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়। 

সোমবার ভোরে সীতাকুণ্ড পৌরসভাস্থ শেখ পাড়া এলাকা থেকে এসব মদ উদ্ধার করা হয়। এ সময় ১৭২ টি বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদের বোতল ও মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করে সীতাকুণ্ড থানা পুলিশ। 

সূত্রে জানা যায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পিকআপ ভ্যানটির চালক। এ ঘটনায় মোঃ আবদুল্লাহ (২৬) নামক এক যুবককে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আবদুল্লাহ ও পিকআপ ভ্যানের চালককে আসামি করে সীতাকুণ্ড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মফিজুল ইসলাম।

উদ্ধারকৃত এসব মদের দাম আনুমানিক ৫ লাখ ১৬ হাজার টাকা হবে বলে পুলিশ জানায়। এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন বলেন, পুলিশের একটি টহল টিম পৌরসভাস্থ শেখ পাড়া এলাকায় অবস্থান করছিল। এ সময় ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে একটি পিকআপ ভ্যান খুব দ্রুতগতিতে আসছিল।

গাড়িটির গতিবিধি সন্দেহ হলে গাড়িটি থামানোর জন্য সংকেত দেন পুলিশ। এতে করে পিকআপ ভ্যানটি ফেলে তাৎক্ষণিকভাবে চালক দ্রুত পালিয়ে যায়। পরে পিকআপভ্যানটি তল্লাশি চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২টি মদের বোতল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীরা ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত এলাকা থেকে এনে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে এসব মদ বিক্রি করতো তারা ।

গ্রেফতারকৃত মোঃ আবদুল্লাহ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের বাসিন্দা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.