× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে ৬ শতাধিক পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৪, ১৭:১৬ পিএম

লক্ষ্মীপুরে গরিব ও অসহায় ৬ শতাধিক নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার দুপুরে পৌর শহরের এন আহম্মদিয়া স্কুল মাঠ প্রাঙ্গণে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এ উপলক্ষে আয়োজিত ত্রাণ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

পবিত্র মাহে রমযান উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবদুর রাজ্জাক।

সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক মো: মাহবুব ইমতিয়াজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় বাণিজ্য বিষয়ক সম্পাদক মো: রফিকুল হায়দার ভঁইয়া ও সদস্য মো. আবু জাফর।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া দন্ডপ্রাপ্ত আসামী। তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না জেনে সুকৌশলে বিএনপিকে তারা নির্বাচন থেকে দূরে সরিয়ে রেখেছে।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ৬ শতাধিক অসহায় হতদরিদ্র নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন অতিথিরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.