× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরের একই স্থানে আ.লীগ দু’পক্ষের কর্মসূচিতে উত্তেজনা

নাটোর প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৪, ১৭:৫৫ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা একইস্থানে আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা বিরাজ করছে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজার এলাকায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজারে ম্যাজিস্ট্রেট এবং ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। মালঞ্চি স্টেশনের পূর্ব পাশে সাবেক এমপি মো. শহিদুল ইসলাম বকুল সমর্থিত উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আর পশ্চিম পাশে অবস্থান নিয়েছেন বর্তমান সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচিত নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ দুর্নীতি করে নির্বাচনের ব্যয় ১ কোটি ২৬ লাখ তোলার বক্তব্যের প্রতিবাদে তার দলীয় সদস্য পদ বাতিলের দাবিতে সোমবার সকাল দশটার দিকে মানববন্ধনের কর্মসূচী দেয় সাবেক এমপি মো. শহিদুল ইসলাম বকুল সমর্থিত উপজেলা আওয়ামী লীগের নেতারা।

অন্যদিকে সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কর্মী সভার ডাক দিয়েছেন তার সমর্থিত উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান বলেন, পাল্টাপাল্টি কর্মসূচির কথা তার জানা নাই। এমপি কালামের বিরুদ্ধে অপ্রচার চালানো হচ্ছে তার প্রতিবাদে আমরা কর্মীসভার আয়োজন করেছি।

বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু বলেন, পাল্টাপাল্টি কর্মসূচির বিষয়ে তিনি কিছুই জানেন না। এমপি কালাম প্রকাশ্যে দুর্নীতি করে ভোটের খরচ তোলার ঘোষণা দিয়েছেন। তার প্রতিবাদে আমাদের কর্মসূচি।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ নান্নু খান বলেন, দুই পক্ষের কর্মসূচিতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে। আশাকরি শান্তিপূর্ণভাবে কর্মসূচি শেষ হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.