× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রতিশ্রুতি পূরণে কাজ করছি: এমপি আব্দুল্লাহ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২৪, ১৪:০৩ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নিজ জন্মভূমিতে ব্যস্ত সময় পার করছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

মঙ্গলবার (২ এপ্রিল) উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় স্কুল, মাদ্রাসা, কবরস্থান ও রাস্তাঘাটসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার।পরিদর্শনকালে বেলা ১১ টায় ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দারুল উলুম মাদ্রাসায় ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলে তাদের লেখাপড়ার খোঁজ-খবর নেন। মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের খোঁজখবর নিয়ে শিক্ষার পরিবেশ সরেজমিনে দেখেন, শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধার কথা শোনেন। শিক্ষার্থীরা যেন ঝরে না পরে এবং শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা রাখার নির্দেশনা দেন তিনি।

এদিকে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার মেঘনা শিল্পনগরী এলাকায় গেলে ইসলামপুরের বাসিন্দা মুক্তার হোসেন বলেন, "আমাদের দীর্ঘদিনের দাবি মেঘনা টোলপ্লাজা থেকে ইসলামপুর চলাচলের রাস্তাটি মেরামত করার কথা এমপিকে বলেছি। এলাকাবাসীকে তিনি আশ্বস্থ করেছেন খুব শীঘ্রই এই রাস্তাটি মেরামত করে দিবেন"। 

কবরস্থান কমিটির সভাপতি হাজী শফিউদ্দিন শফি জানান, "নির্বাচনের পর বিনা ডাকে এভাবে পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম ও এমপি আব্দুল্লাহ আল কায়সারকে পেয়ে এলাকাবাসী আনন্দিত। তারা গঙ্গাপুরের কবরস্থান ও রাস্তার বেহাল দশা দেখে নিজ উদ্যোগে উন্নয়ন কাজ করবেন বলে আমাদেরকে বলেছেন। আশা করছি উন্নয়ন কর্মকান্ড দ্রুত বাস্তবায়ন হলে আমরা উপকৃত হবো"। নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, "নির্বাচনের পূর্বে দেয়া প্রতিশ্রুত অনুযায়ী বিভিন্ন এলাকার মানুষের সমস্যার সমাধানে কাজ করার অংশ হিসেবে সোনারগাঁওয়ে মেঘনা শিল্পনগরীর বিভিন্ন এলাকার রাস্তা, স্কুল মাদ্রাসা ও কবরস্থানের উন্নয়নে ঈদের পরই কাজ শুরু হবে"। 

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু হানিফ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.