× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরদীতে নিরাপত্তা জোরদারে পুলিশি তৎপরতা বৃদ্ধি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২৪, ১৮:৫৬ পিএম

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে পাবনার ঈশ্বরদী শহর ও ইউনিয়নগুলোর গুরুত্বপূর্ন মোড়গুলোতে পুলিশী তৎপরতা বৃদ্ধিতে বিশেষ মহড়া দেওয়া হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামীর নেতৃত্বে ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম এবং পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুল ইসলামের তত্ত্বাবধায়নে পুলিশি মহড়া দেওয়া হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, ঈদে শহরসহ উপজেলার গুরুত্বপুর্ন সড়কগুলো যানজট মুক্ত রাখতে পুলিশ তৎপর রয়েছে। একই সঙ্গে লেনদেনের ক্ষেত্রে ব্যাংকগুলো আসা গ্রাহকরা নিরাপত্তার প্রয়োজনীয়তা অনুভব করলে পুলিশী সহযোগিতা গ্রহন করার জন্য ব্যাংকগুলোর ব্যবস্থাপক ও গ্রাহকদের মধ্যে সচেতনা বৃদ্ধি করা হয়েছে। একই সঙ্গে বাজারের স্বর্ণের দোকানসহ সব ধরণের দোকানগুলোতে বোরকা পরিহিত সন্দেহজনক কাউকে দেখলেই থানায় খবর দেওয়ার জন্য প্রতিষ্ঠানগুলোতে গিয়ে পরামর্শ দেওয়া হয়।
ওসি বলেন, শহর ও উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জনসচেতনা বৃদ্ধি করা হয়েছে।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি স্যারের দিক নির্দেশনায় ঈদ উপলক্ষে সাধারন মানুষের জানমালের নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানো, চোরাচালান ও মাদক নির্মূলের লক্ষ্যে থানা পুলিশের এই বিশেষ মহড়া। মানুষের জানমালের নিরাপত্তা প্রদানসহ যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং ঈদে মানুষের চলাচল  নিরবিঘ্ন করতে গুরুত্বপূর্ন মোড়গুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এর আগে ঈশ্বরদী থানার সামনে থেকে বের হওয়া পুলিশের একাধিক দল উপজেলার বিভিন্ন সড়ক-মহাসড়ক, জনগুরুত্বপূর্ণ মোড়, হাট-বাজার প্রদক্ষিণ করে।
এসব কর্মসুচিতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামীর নেতৃত্বে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুল ইসলাম, এসআই সুব্রত কুমারসহ পুলিশের চৌকস টিম অংশ নেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.