× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্কুলের ফ্যান চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ পিএম

রাতে একটি স্কুলের সিলিং ফ্যান চুরি করতে গিয়ে গণপিটুনিতে আল আমিন (৩৪) নামে এক যুবক নিহত হয়েছে। 

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে আহত ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা শেষে বাড়িতে আনার পর মৃত্যু হয়েছে বলে জানান স্বজনরা।

ঘটনাটি ঘটেছে, নরসিংদী রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের লোচনপুর এমএফ আইডিয়েল হাই স্কুলে। নিহত আল আমিন একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে।

গণপিটুনিতে আল আমিনের নামে ওই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুল্লাহ।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাত ২টার দিকে লোচনপুর বাজার সংলগ্ন এমএফ আইডিয়েল হাই স্কুলের একটি কক্ষে সিলিং ফ্যান চুরি করতে যান যুবক আল আমিন। স্কুলটিতে সিসিটিভি ক্যামেরা থাকায় ঘরে বসেই ওই ঘটনা ফোনে দেখতে পান প্রধান শিক্ষক বিপ্লব মিয়া। পরে তিনি লোকজন নিয়ে চোরকে আটক করেন। সকালের দিকে উত্তেজিত লোকজন ওই যুবককে গণপিটুনি দিয়ে দুপুরে তাঁর স্বজনদের জিম্মায় ছেড়ে দেয়। বিকেলে আহত আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা করিয়ে বাড়িতে আনার পর মারা যান তিনি।

নিহতের ভাতিজা সুজন মিয়া মুঠোফোনে জানান, আল আমিন আগে থেকেই চুরি পেশায় জড়িত এবং চুরির টাকায় মাদক সেবন করতেন। পাঁচ বছর আগে দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর পর আর বিয়ে করনেনি তিনি। দুই সন্তানকে নিয়েই ছিল তাঁর সংসার। গতরাতে লোচনপুরে একটি স্কুলে চুরি করতে গিয়ে ধরা পড়লে লোকজন গণপিটুনি দেয়। এতে আল আমিনের কোমরসহ সারা শরীরে আঘাত পান। পরে হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে আনার পর মারা যান তিনি।

এ বিষয়ে জানতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে এমএফ আইডিয়েল হাই স্কুলের প্রধান শিক্ষক বিপ্লব মিয়ার ফোনে একাধিক বার কল দিয়েও তা রিসিভ করেননি তিনি। এ কারণে তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হালিম বলেন, চুরির ঘটনায় ওই যুবককে মারধর করা হয়। আহত যুবককে তার মায়ের জিম্মায় দিয়ে দেওয়ার পর মৃত্যু হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.