× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২৪, ১৩:০১ পিএম

মাটি উত্তোলনে বাধা দেয়ায় লক্ষ্মীপুরে মধ্যরাতে ঘরে ঢুকে জোৎসনা আক্তার (৩০) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় ওই নারীর স্বামী আলা উদ্দিন (৩৬) ও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। 

সোমবার ভোররাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামীর দাবি, তার খালাতো ভাই সিরাজ, মাহফুজ ও নিজাম এ হত্যাকান্ডের সাথে জড়িত।

আহত আলাউদ্দিন মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়ির শাহ আলমের ছেলে। তিনি পেশায় একজন সাউন্ড সিস্টেম ব্যবসায়ী। 

অভিযুক্তরা হলেন, একই এলাকার বকুলের বাপের বাড়ির আবদুর রব এর ছেলে সিরাজ, মাহফুজ ও নিজাম। তারা সম্পর্কে আলাউদ্দিনের খালাতো ভাই।

আহত আলাউদ্দিনের স্বজনরা জানান, আলা উদ্দিনের বসতঘরের পাশে একটি পুকুরে ড্রেজিংয়ের মাধ্যমে মাটি উত্তোলনে বাধা দিলে আলাউদ্দিনের সাথে সিরাজের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই বিরোধের জেরে রাত দুইটার দিকে আলাউদ্দিনের বসতঘর হামলা চালায় সিরাজ, মাহফুজ ও নিজামসহ ১৫ জনের একটি সংঙ্গবদ্ধ দল। এসময় দা দিয়ে আলাউদ্দিন ও তার স্ত্রী জোৎসনা বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায় তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে জোৎসনা বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় আলা উদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার অফিসার ডা: একে আজাদ জানান, হাসপাতালে আনার আগেই জোৎসা বেগমের মৃত্য হয়েছে। অন্য আহত আলা উদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পপরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.