× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২৪, ১৫:১৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার একটি বাড়িতে প্রেমের স্বীকৃতি (বিয়ের) দাবিতে অবস্থান নিয়েছে এক তরুণী। 

সোমবার সকালে রহনপুর পৌর এলাকার ৬নং ওয়ার্ডের নুনগোলা মাস্টারপাড়ার মৃত ফটিক আলীর ছেলে প্রেমিক মো ফরহাদ রেজা মিলনের বাড়িতে অবস্থান নেয় সিরাজগঞ্জের ইটালি গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে তানিয়া খাতুন (২৫)।  

এ সময় সে বিয়ের দাবিতে অনশন করলে মিলনের ভাই মেহেদী ও তার স্ত্রী, মিলনের মাসহ অন্যরা তাকে মারধর করে গুরুতর জখম করে। ওই তরুণী জানায়, প্রেমিক মিলন তাকে বিয়ের প্রলোভন দেখিয়া প্রায় ১ বছর যাবৎ দৈহিক মেলামেশা করে আসছে। তার অজান্তে মিলন তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে প্রতিনিয়ত ব্লাকমেইল করে বিভিন্ন সময়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত অবস্থায় তানিয়াকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, মিলন ও তানিয়া ঢাকার একটি কোম্পানিতে একসাথে চাকরি করতো এবং একই ফ্লাটে পাশাপাশি থাকতো। তখন থেকেই তারা সম্পর্কে জড়িয়ে পড়ে। তবে তারা দু’জনই বিবাহিত।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.