× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মাদক নিয়ন্ত্রণ সম্ভব’

অভয়নগর (যশোর) প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২৪, ১৭:১৬ পিএম

প্রতিটি গ্রামে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করতে হবে। খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মাদকের বিরুদ্ধে কাজ করে। সমাজকে তার প্রাচীন ঐতিহ্য ফিরিয়ে দেয়। তাই খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব। 

যশোরের অভয়নগরে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে রবিবার সন্ধ্যায় পায়রাহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল। 

তিনি আরো বলেন, পহেলা বৈশাখ আমাদের বাঙালি সাংস্কৃতির ঐতিহ্যের গুরুত্বপূর্ণ অংশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা সার্বজনীন লোকউৎসবে পরিণত হয়েছে। 

পায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান তরফদারের সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম সোহাগ, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, অভয়নগর থানার ওসি এসএম আকিকুল ইসলাম, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, হাফিজুর রহমান বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শাহ্ খালিদ মামুন, সমাজসেবক বাবলুর রহমান সুইট। অনুষ্ঠান পায়রাহাট ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে ও হ্যাপি ক্লাবের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়।  

এদিন সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসবের আয়োজন করে উপজেলা প্রশাসন। সকাল ৮টায় নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। যা যশোর-খুলনা মহাসড়ক হয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়। পরে আমতলা মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, অভয়নগর থানার ওসি এসএম আকিকুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন, দেবাশীষ দাস নান্টু।   

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.