× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাছে মোটরসাইকেলের ধাক্কা, দুই ভাই নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২৪, ২০:০৯ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর কারণে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে ও একজন গুরুতর আহত অবস্থায় হসপিটালে পাঠানো হয়েছে। নিহত দুইজন চাচাতো ভাই ছিল। 

সোমবার (১৫ এপ্রিল) বিকাল ৫ ঘটিকার সময় উপজেলার আটাবহ ইউনিয়নের শেওড়াতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশ নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত দুইজন হলেন, ঢাকা জেলার আশুলিয়া থানার গোয়াইলবাড়ি গ্রামের নুর ইসলামের ছেলে মো. শফিউদ্দিন (১৮) ও একই এলাকার নুরুল আমিনের ছেলে রায়হান (২০)। আহত ব্যক্তির নাম বিল্লাল হোসেন তিনি একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে বেপরোয়া গতিতে দুইজন আরোহী ধামরাইয়ের দিক থেকে কালিয়াকৈরের দিকে আসছিল। অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত অবস্থায় পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার এসআই সাজিদ আহমেদ বলেন, নিহত ব্যক্তিদের সুরুত হাল করা হয়েছে তারা এখন কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ রয়েছে। আহত ব্যক্তিকে গাজীপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

এর আগে গতকাল রোববার রাত সাড়ে দশটার দিকে একই সড়কের কালিয়াকৈরে বাইপাস এলাকায় দ্রুতগামী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে এক দম্পত্তির মৃত্যু হয়। এই দুর্ঘটনায় দম্পতি মৃত্যুর পর একই দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই চাচতো ভাই সহ ঝরল চার প্রাণ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.