× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরদীর আলোচিত চাঁদাবাজ আশিক গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

১৭ এপ্রিল ২০২৪, ১৫:৩১ পিএম

দাবিকৃত চাঁদা না দিলে প্রথমে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে। থানায় ভাঙচুরের অভিযোগ দিলে ওই ব্যবসায়ীর বাড়িতে হামলা করে কুপিয়ে গৃহবধূর হাত কেটে দেয়।

আশিকের দৌরাত্ম্যে এলাকাবাসী ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে। দিনে দুপুরে বাড়িতে এসে এভাবে চাঁদাবাজি ও হামলার ঘটনায় মনে হচ্ছিল দেশে কোন আইন কানুন নাই।

পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ, থানায় আশিকের বিরুদ্ধে অভিযোগ কোন কিছুই যেন পরোয়া করছিল না অদৃশ্য ক্ষমতাবলে। বেপরোয়াভাবে একের পর এক অপরাধ সংঘটিত করে যাচ্ছিল সে।

অবশেষে র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও কুখ্যাত চাঁদাবাজ মোঃ আশিক প্রামানিক (২৬)। আশিকের গ্রেফতারের পর এলাকারবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

বুধবার (১৬ এপ্রিল) র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা'র কোম্পানি কমান্ডার মেজর মোঃএহতেশামুল হক খান এক বিজ্ঞপ্তিতে আশিকের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন।

র‍্যাব জানায়, পাবনা জেলার ঈশ্বরদী থানার আলহাজ্ব মোড়স্থ ডাল গবেষণা কেন্দ্রের সামনে থেকে কুখ্যাত চাঁদাবাজ গ্যাং আশিক বাহিনীর প্রধান মো. আশিক (২৬) গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানায়, আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য ঈশ্বরদী থানায় প্রেরণ প্রক্রিয়াধীন। আশিক বাহিনীর অন্যান্য সদস্যদের গ্রেফতারে র‍্যাবের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মেসার্স তানজি এন্টারপ্রাইজের মালিক সোহান পারভেজের থেকে বাকিতে ৫৫ বস্তা সিমেন্ট নেয় আশিক। সোহান বাকির টাকা চাইলে তা না দিয়ে উল্টা চাঁদা দাবি করে। সেই চাঁদার টাকা না দিলে ক্ষিপ্ত হয়ে ১৩ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে এবং হত্যার হুমকি দেয়। এই ঘটনার প্রেক্ষিতে থানায় ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে অভিযোগ দেন সোহান। ফলে আশিক আরও ক্ষিপ্ত হয়ে ১৪ এপ্রিল সোহানের বাড়িতে গিয়ে তার তার স্ত্রী খায়রুন্নাহার রত্নাকে কুপিয়ে হাত কেটে ফেলে।

আহত খায়রুন্নাহার রত্না বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.