× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার কাপড় ব্যবসায়ী

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি

১৭ এপ্রিল ২০২৪, ১৫:৩৬ পিএম । আপডেটঃ ১৭ এপ্রিল ২০২৪, ১৫:৩৮ পিএম

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হলেন কিশোরগঞ্জের ভৈরবে সুমন সাহা নামের এক কাপড় ব্যবসায়ী। তিনি পৌর শহরের ট্রিনপট্রি এলাকার বাসিন্দা। 

এ বিষয়ে বুধবার বেলা ১১টায় সময় ভৈরব নিউজ মিডিয়া কার্যালয়ে ভুক্তভোগী সুমন সাহা সংবাদ সম্মেলন করেন।

উপস্থিত সাংবাদিকদের তিনি জানান, গত ১৪ এপ্রিল রোববার তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তার দোকানের নিয়মিত গ্রাহক নার্গিস আক্তার অনুর দেওয়া নিধারিত তারিখ অনুযায়ী কাপড় দোকানের পাওনা টাকা চাইতে নরসিংদী গাবতলী তার বাসায় যান। 

পরে তার বাসায় যাওয়ার পর যখন দরজায় নক করলে ঠিক তখনই নার্গিস আক্তার অনুর স্বামী আব্দুল্লাহ আল মামুন আমাকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করে পরে দেশীয় অস্র দা নিয়ে আমাকে মেরে ফেলার উদ্দ্যেশে তিনি ছুটে আসেন। পরে তার কাছ থেকে আমার জীবন  বাচাঁতে দৌড়ে গিয়ে ঔই এলাকার একটি মাদ্রাসায় আশ্রয় নেই। এরপর অভিযুক্ত আব্দুল্লাহ আল মামুন ফোন করে তার এলাকার ১০ /১২ জন লোক নিয়ে এসে মাদ্রাসা থেকে আমাকে ধরে তার বাসায় নিয়ে যায়। সেখানে তারা কৌশলে আমাকে জিম্মি করে আটক করে রাখে।

পরবর্তীতে আমার উপর দিনভর শারীরিক নির্যাতন চালিয়ে আমার বড় ভাইকে কল করে তার কাছ থেকে বিকাশের মাধ্যমে ৩০ হাজার ও আমার মোবাইল বিকাশ একাউন্টে থাকা ২০ হাজার টাকা নিয়ে নেই। এছাড়া তারা আমার ব্যবহৃত এক লাখ টাকা দামের একটি ফোন ছিনিয়ে নিয়ে যায়।

তারা টাকা নিয়েও ছেড়ে দেয়নি তারপর আমাকে বেধড় মারধোর করে আমার কাছ থেকে ৩শ টাকার একটি খালি ষ্ট্যাম্পে স্বাক্ষরসহ আমার মানিব্যাগে থাকা পুবালী ব্যাংকের একটি খালি চেক স্বাক্ষর করিয়ে রেখে দেয়। এসব সকল কার্যক্রমের বাহিরে আমার ব্যবসা প্রতিষ্ঠানের ফেইসবুক আইডিসহ কয়েকটি মোবাইল দিয়ে আমাকে হত্যার হুমকি দিয়ে তারা আমাকে অস্ত্র টিকিয়ে তাদের শিখানোর কথা ফেইসবুক লাইভে বলানো হয়। এতে আমার সম্মান হানি ও ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করেছে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শান্তির দাবি করেন তিনি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.