× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জমে উঠেছে কমলাপুর ইউপি নির্বাচনের প্রচারণা

শাহিন খান, পটুয়াখালী

১৭ এপ্রিল ২০২৪, ১৯:১১ পিএম

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। এ ইউনিয়নে পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান, ৩টি সংরক্ষিত আসনে ৮ জন ও সাধারণ আসনে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক পেয়েই প্রার্থীরা আঁটঘাঁট বেঁধে নির্বাচনী প্রচারনায়  নেমেছেন। 

মঙ্গলবার (৯ এপ্রিল) প্রার্থীরা প্রতীক পাওয়ার সাথে সাথে  প্রতিদ্বন্দী ৩জন চেয়ারম্যান প্রসর্থী, ৩টি সংরক্ষিত আসনে ৮ জন ও সাধারণ আসনে ২৬ জন প্রার্থী তাদের প্রতীক নিয়ে উঠান বৈঠকের পাশাপাশি রাত-দিন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। 

প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হলেন সাবেক চেয়ারম্যান ছালাম মৃধা (চশমা), বর্তমান চেয়ারম্যান মোঃ মনির রহমান মৃধা( আনারস) ও মোঃ শফিকুল ইসলাম(ঘোড়া)।  সংরক্ষিত ৩টি আসনে ৮ জন প্রতিদ্বন্দী প্রার্থী হলেন- ১নং সংরক্ষিত আসনে  আসমা বেগম- বই ও ফারজানা - মাইক, ২নং সংরক্ষিত আসনে -উম্মে হানি- মাইক,খুশি- কলম ও সাথী- বই, ৩নং সংরক্ষিত আসনে- পারভীন বেগম- বই,মোসাঃ আফরোজা- কলম ও সেলি আক্তার- মাইক।

৯টি সাধারণ ওয়ার্ডের ২৬ জন প্রার্থী হলেন ১নং ওয়ার্ডে মোঃ আলী আকবর- মোরগ,  মোঃ  জাফর শরীফ- টিউবওয়েল,  মোঃ  নজরুল ইসলাম- তালা  ও মোঃ বশিরুল আলম-ফুটবল, ২নং আসনে জাফর- টিউবওয়েল, মো: আঃ মালেক হাওলাদার-ফুটবল, মোঃ জাহাঙ্গীর হোসেন-বৈদ্যুতিক পাখা, মোঃ মোশাররফ- মোরগ ও সবুজ দাস- তালা,  ৩ নং ওয়ার্ডে মোঃ আলাউদ্দিন মোল্লা-ফুটবল ও মোঃ আশ্রাফ আলী- মোরগ, ৪নং ওয়ার্ডে   মোঃ বশির আহমেদ- মোরগ ও মোঃ মনিরুল ইসলাম মানিক-ফুটবল,  ৫নং ওয়ার্ডে মোঃ বাবুল- ফুটবল ও মোঃ লিটন মৃধা- মোরগ,  ৬নং ওয়ার্ডে গৌতম পাল-ফুটবল, জসিম উদ্দিন- মোরগ ও মোঃ সফিকুল ইসলাম- তালা, ৭নং ওয়ার্ডে মনির হোসেন সিকদার- তালা, মোঃ ফারুক মোল্লা- ফুটবল ও মোঃ সবুজ- মোরগ,  ৮নং ওয়ার্ডে  মোঃ ছোহরাব মোল্লা- তালা ও মোঃ সুলতান পাঠান- মোরগ, ৯নং ওয়ার্ডে আঃ রাজ্জাক হাওলাদার- মোরগ, মোঃ কামাল হোসেন- ফুটবল ও মোঃ মিজানুর রহমান- তালা। 

কমলাপুর ইউনিয়নে  ২৮ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১৯,৮৪৫।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.