× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১৭ মামলার পলাতক আসামি শহিদুল গ্রেফতার

রংপুর ব‌্যু‌রো

১৭ এপ্রিল ২০২৪, ১৯:৫১ পিএম

প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ১৭ মামলার পলাতক আসামি শহিদুল ইসলামকে কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার শামসপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ। 

শহিদুল ইসলামের বাড়ি রংপুর নগরীর আলম নগর স্টেশন এলাকার মুসলিমপাড়ায়। তার বাবার নাম বাদশা মিয়া। তিনি ঢাকায় বিভিন্ন ব্যবসায়ী, চাকরিজীবীসহ বিভিন্নজনের কাছে চাকরি ও জমি বিক্রিসহ বিভিন্নভাবে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছিলেন।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার এস আই সোহেল রানা জানান, শহিদুল ইসলাম ঢাকায় সরকারের  উচ্চ পদস্থ কর্মকর্তা, কখনও আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয় দিয়ে অর্ধশতাধিক ব্যক্তির কাছ থেকে অন্তত ১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় ঢাকার মেট্রোপলিটন আদালতে তার নামে ১৭টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। 

এ ঘটনার পর আসামি শহিদুল ইসলাম ঢাকা থেকে পালিয়ে রংপুরে পরে কুড়িগ্রামের চিলমারীতে অবস্থান করছিল। আদালতের আদেশ নামা পেয়ে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোরে তাকে কুড়িগ্রামের চিলমারী থেকে গ্রেফতার করে। পুলিশ জানায় সে একজন প্রতারক। তাকে আদালতে হস্তান্ত‌র করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.