× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দলীয় সিদ্ধান্তে অটল থেকে উপজেলা নির্বাচনে কারো পক্ষে নন: পাপন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

২১ এপ্রিল ২০২৪, ১৯:৪৪ পিএম

দলীয় সিদ্ধান্তে অটল থেকে উপজেলা পরিষদ নির্বাচনে কারো পক্ষে কাজ করবেন না বলে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভায় নেতা কর্মীদের জানান বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন। 

তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার অবৈধ হস্তক্ষেপ এবং নির্বাচনের নিরপেক্ষতা বিনষ্ট করার কর্মকাণ্ডে জড়িত না থাকার জন্য মন্ত্রীসহ দলীয় এমপি ও নেতাকর্মীদের প্রতি সাংগঠনিক নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এ সিদ্ধান্তকে তিনি মেনেই ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে কারো পক্ষে অংশ গ্রহণ করবেন না। প্রার্থীরা তাদের জনপ্রিয়তা ও দক্ষতা দিয়ে ভোটের মাধ্যমে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনের মত এবারও উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন হবে।

রবিবার (২১ এপ্রিল) দুপুরে নাজমুল হাসান পাপনের ভৈরবস্থ বাসভবনে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতোখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সুলাইমান, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি অহিদ মিয়া, তালাওয়াত হোসেন ভাবলা, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আআহমেদ সৌরভ, সাত ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.