× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেরপুরে ১১ কি.মি সড়কের প্রশস্তকরণ কাজের উদ্বোধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

২৪ এপ্রিল ২০২৪, ১৫:১৬ পিএম

বগুড়ার শেরপুরের শেরুয়া বটতলা-ভবানীপুর পর্যন্ত ১১ কিলোমিটার সড়কের প্রশস্তকরণ কাজের উদ্বোধন হয়েছে।

স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অধীনে সড়ক প্রশস্ত ও শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় শেরপুর জিসি-নিমগাছি জিসি ভায়া শেরুয়া বটতলা-ভবানীপুর ইউনিয়ন সড়কের (শেরপুর অংশ) উন্নয়ন কাজ। 

এতে প্রকল্পের ব্যয় ধরা হয়ে ১৭ কোটি ৫৯ লক্ষ ২০ হাজার টাকা।

২৪ এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলায় এক কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু। এসময় আরডিআইআর ডব্লিউ এস পি প্রকল্প পরিচালক মো. আব্দুল বারেক মন্ডল, বগুড়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ইউনুছ আলী বিশ্বাস, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, উপজেলা প্রকৌশলী মো. লিয়াকত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শাহ বন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওঃ আবুল কালাম আজাদ, ভবানীপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স বরেন্দ্র কন্সট্্রাকশন লিমিটেডের পরিচালক আসাদুজ্জামান লিটন, উপ-সহকারী প্রকৌশলী মো. মাহমুদুল হাসান প্রমুখ। 

উল্লেখ্য স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অধীনে সড়ক প্রশস্ত ও শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় শেরপুর জিসি-নিমগাছি জিসি ভায়া শেরুয়া বটতলা-ভবানীপুর ইউনিয়ন সড়কের (শেরপুর অংশ) উন্নয়ন কাজ। 

এ রাস্তার সংস্কার কাজে পূর্বে ১২ ফুট কার্পেটিং থাকলেও  সেক্ষেত্রে সড়ক প্রশস্ত ও শক্তিশালীকরণ কাজে বৃদ্ধি করে ১৮ ফুট কার্পেটিং করা হবে বলে সংশ্লিষ্ট দপ্তর থেকে জানা যায়। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.