× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদগঞ্জে দুই শিশু ধর্ষণের শিকার, বৃদ্ধ আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

২৫ এপ্রিল ২০২৪, ১৭:৫৪ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। পৃথক দুটি ঘটনায় দুই শিশুর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা করেছে। মামলা দায়েরের পর থানা পুলিশ অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করে এবং অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে। 

উপজেলার রূপসা উত্তর ইউনিয়নে বুধবার (২৪ এপ্রিল) ও গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে (২৩ এপ্রিল) মঙ্গলবার এ ঘটনা ঘটে।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের বদরপুর গ্রামের নানার বাড়িতে অন্য শিশুদের সাথে খেলা করছিল ৬ বছর বয়সী শিশু। এ সময় সুযোগ পেয়ে শিশুটির আত্মীয় সম্পর্কে নানা আব্দুল হাই (৬০) শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে তার মা বিষয়টি বুঝতে পেরে প্রথমে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়রা অভিযুক্তকে আটক করে পুলিশকে জানালে ফরিদগঞ্জ থানার পুলিশ অভিযুক্তকে আটক ও শিশুটিকে উদ্ধার করে। পরে সন্ধ্যায় শিশুটির মা থানায় মামলা করে।  

অপরদিকে, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাঁসা গ্রামের আবুল কালাম (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শিশুটির মা মশার কয়েল কিনতে বাড়ির পাশের একটি দোকানে পাঠায়। শিশুটির সম্পর্কে চাচা আবুল কালাম সুযোগ বুঝে শিশুটিতে চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি নির্মানাধীন ভবনে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে আসার পর তার চলাফেরা কষ্টকর দেখে তার মা জিজ্ঞাসা করে। এক পর্যায়ে শিশুটি ঘটনা বর্ণনা করে। পরে শিশুটির মা রাতেই ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে। 

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. সাইদুল ইসলাম বলেন, ধর্ষণের দুইটি ঘটনায় নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। একজনকে আটক ও অপরজনকে আটকের চেষ্টা চলছে। ভিকটিমদের ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.