× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মৌলভীবাজারে বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

মৌলভীবাজার প্রতিনিধি

২৫ এপ্রিল ২০২৪, ১৮:১১ পিএম

বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা নাশকতা মামলায় মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান, জেলা যুবদল সাধারণ সম্পাদক এম এ মুহিতসহ ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা ও দায়েরা জজ ১ম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

ওই মামলায় অন্যান্য আসামিরা হলেন-জেলা বিএনপি সহ-সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ, যুবদলের এম এ নিশাদ, সিরাজুল ইসলাম পিরুন, স্বেচ্ছাসেবক দলের নুরুল ইসলাম, যুবদলের ওয়াহিদুর রহমান জুনেদ, স্বেচ্ছাসেবক দলের  আব্দুল হান্নান, রোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের মামুনুর রশিদ, যুবদলের জাহেদ আহমেদসহ ১৪ নেতাকর্মী। 

উল্লেখ্য জাতীয় নির্বাচনের পূর্বে গত বছরের ৫ নভেম্বর জেলা বিএনপি ও বিভিন্ন সহযোগী সংগঠনের প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের হয়। ওই  মামলায় চলতি বছরের ২৮ ফেব্রুয়ারী হাইকোর্ট থেকে এক মাসের মাসের জামিন নেওয়া হয়।

এ বিষয়ে বিএনপি নেতাদের মামলার আইনজীবী এডভোকেট বকসী জুবায়ের আহমদ বলেন, ৬ সাপ্তাহের আগাম জামিনের মেয়াদ শেষ হওয়ায় আদালত তাঁদের জামিন নামঞ্জুর করেছেন। তিনি আরও বলেন, এখন আমরা তাদের জামিনের জন্য উচ্চ আদালতের দ্বারস্থ হবো। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.