× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবি করে সংবাদ প্রচার প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

২৭ এপ্রিল ২০২৪, ১৪:০২ পিএম

অন্যের সঙ্গে মোবাইল ফোনে কথা বলা বন্ধ করতে মোবাইল নিয়ে নেওয়ায় অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে গৃহবধূ সুমাইয়া মন্ডল (২১)। এ ঘটনাকে হত্যা দাবি করে স্বামীসহ পরিবারের লোকজনের বিরুদ্ধে মানববন্ধনসহ সংবাদ প্রকাশ করিয়েছে গৃহবধূর বাবা ও স্বজনরা। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গৃহবধূর স্বামী তালাত মাহমুদ খান আকাশ।

শনিবার (২৭ এপ্রিল) সকালে ঈশ্বরদী স্টেশন রোডস্থ আরজু মার্কেটে একটি দৈনিক স্বতঃকণ্ঠ পত্রিকার কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নিহত গৃহবধূর স্বামী তালাত মাহমুদ খান আকাশ লিখিত বক্তব্যে বলেন, প্রায় এক বছর ৫ মাস পূর্বে তারা ভালবেসে বিয়ে করেন। বেশ কিছুদিন ধরে স্ত্রী সুমাইয়া মন্ডল মোবাইল ফোনে একটি ছেলের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলে আসছিল। ঘটনার দিন ২২ এপ্রিল/২৪ বিষয়টি আমার নজরে আসে। স্ত্রীকে অন্যের সঙ্গে এভাবে কথা বলতে নিষেধ করি। কিন্তু সে নিষেধ শুনতে চায় না। অশান্তি হবে ভেবে কিছু না বলে স্ত্রী সুমাইয়া মন্ডলের মোবাইল ফোনটি নিয়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে চলে আসি। কিছুক্ষণ পর বাড়িতে ফিরে গিয়ে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। ডাকাডাকি করেও কোন সাঁড়া শব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে আনা হয়। শ্বশুড় বাড়িতে মোবাইলে খবর দেওয়া হয়। এরপর প্রতিবেশিসহ শ্বশুড়কে সঙ্গে নিয়ে ঘরের দরজা ভেঙ্গে গলায় ফাঁস নেওয়া অবস্থায় থেকে উদ্ধার করা হয়। শ্বশুড়ের অটোরিক্সা যোগেই সুমাইয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আকাশ আরও জানান, পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। কিন্তু স্ত্রীর পরিবার থেকে এখন আমার বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা দায়ের অপচেষ্টা স্বরুপ মানববন্ধনসহ বিভিন্ন ধরণের মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করছে।

সংবাদ সম্মেলনে তালাত মাহমুদ খান আকাশের চাচা মো. সান্টু আলী শেখ, মোঃ দৌলত আলী শাহ, মোঃ শরিফুল ইসলাম ও বড় ভাই সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, নিহত গৃহবধূ সুমাইয়া মন্ডলের বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুসারে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.