× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হুমকি দিয়ে আমার ভোট নষ্ট করতে পারবেন না: বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০১ মে ২০২৪, ২২:১৯ পিএম

মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কাপ-পিরিচ প্রতীকে বুধবার (১ মে) বিকালে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে রসুলপুর এবং ছেংগারচর পৌরসভার বোর্ডস্কুল এলাকাসহ বেশ কয়েকটি স্থানে উঠান বৈঠক ও ব্যাপক প্রচার-প্রচারণা করেছেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, জনগণ এখন আর কোনো হুমকি-ধামকিতে ভয় পায় না। মানুষ তাদের ভোট প্রয়োগ এবং সুষ্ঠু ভোটে বিশ্বাসী। হুমক- ধামকি দিয়ে আমার ভোট নষ্ট করতে পারবেন না। মতলব উত্তর উপজেলার জনগণের ভালোবাসা আমার সাথে আছে। সুতরাং মানুষকে হুমকি-ধামকি দিয়ে দাবানো যাবে না। 

তিনি আরও বলেন, এবার ইভিএম ভোটিং পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হবে। যার ভোট সে দিবে। কারো হুমকি-ধামকিতে আপনারা ভয় পাবেন না। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্মুক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে এবং সুষ্ঠু ভোট হবে। আপনারা জানেন সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিনের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভূঁইয়ার পরিচালনায় দলীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.