× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি

০৬ মে ২০২৪, ১৬:০৯ পিএম

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর রহমান মঞ্জু হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানবন্ধন করেছে পৌর আওয়ামী লীগ। 

সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যানার নিয়ে দাঁড়িয়ে গোপালপুর পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাসহ স্থানীয় শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। 

এসময় বক্তব্য রাখেন,গোপালপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আরশাদ হোসেন সাধীন,আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভূইঁয়া, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,নিহত মঞ্জুর ছোট ভাই মোস্তাক হোসেন প্রমুখ। 

বক্তারা ,আওয়ামী লীগ নেতা মঞ্জুর রহমান মঞ্জু হত্যার প্রধান আসামি হাসান আলী টুমনকে আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে ফাঁসি দেওয়ার দাবি জানান। 

উল্লেখ্য, ৩০ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে গোপালপুর পৌর এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশন ভবনের পাশে রবিউলের কনফেকশনারী দোকানের সামনে আওয়ামীলীগ নেতা মঞ্জুরকে গুলি করে চলে যায় দুর্বৃত্তরা। এতে মঞ্জুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এঘটনায় নিহত মঞ্জুর ভাই মাসুদ রানা বাদি হয়ে স্থানীয় থানায় ১৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.